সোমবার ০২ অগাস্ট ২০২১ || শ্রাবণ ১৭ ১৪২৮ || ২৩ জিলহজ্জ ১৪৪২

Logo
Logo

বিয়ের দাবিতে এসে নির্যাতনের শিকার তরুণী

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 9:08 PM, বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

বিয়ের দাবিতে এসে নির্যাতনের শিকার তরুণী

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪নং পিপরুল ইউনিয়নের সেনভাগ গ্রামে।

মমতাজ উদ্দিনের ছেলে কামরুল ইসলামের (৩০) সঙ্গে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান করছেন সদর উপজেলার এক তরুণী (২৬)। মঙ্গলবার কামরুল ইসলামের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন তিনি। এ সময় তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ করেন ওই নারী।

তিনি বলেন, চার বছর যাবত তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলে। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নানাভাবে ব্যবহার করে আসছিলেন কামরুল। এখন বিয়ে করতে না চাইলে উপায় না পেয়ে বিয়ের দাবি নিয়ে কামরুলের বাড়িতে আসেন তিনি। কিন্তু তাকে কামরুল ইসলামের ভাই-বোন ও ভাবি মারধর করে এবং জখম বাড়ি থেকে বের করে দেয়।

ওই তরুণী আরও বলেন, কামরুলের সঙ্গে আমার দীর্ঘ দিনের সম্পর্ক। কামরুল আমাকে নানা রকম প্রলোভন দেখিয়েছে। আজ আমি নিরুপায় অথচ আমাকে স্বীকার না করে উল্টো নির্যাতন করা হয়েছে। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান কলিমউদ্দিন জানান, দুই পক্ষের সঙ্গে আলোচনা করে এর সুষ্ঠু সমাধানের জন্য আগামী শনিবার বসা হবে।

এদিকে এ বিষয়ে বক্তব্য দিতে কামরুল ইসলামের পরিবারের কেউই রাজি হননি।

ফেসবুকে অমাদের ফলো করুন