রবিবার ০১ অগাস্ট ২০২১ || শ্রাবণ ১৭ ১৪২৮ || ২২ জিলহজ্জ ১৪৪২

Logo
Logo

১৮ কোটি টাকায় ফ্ল্যাট কিনলেন সানি লিওন

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 5:01 PM, সোমবার, ১২ এপ্রিল, ২০২১

১৮ কোটি টাকায় ফ্ল্যাট কিনলেন সানি লিওন

বলিউড তারকা সানি লিওন মানেই আলোচনা। সিনেমার খবরের চেয়ে তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের মাত্রা বেশি। এবারও তেমনই সংবাদের শিরোনামে এলেন তিনি।

সানি লিওন সম্প্রতি মুম্বাইয়ে বিলাসবহুল এক ফ্ল্যাট কিনেছেন। যার দাম প্রায় ১৮ কোটি টাকা। যেখানে রয়েছে ৫টি শোবার ঘর, ১টি হলরুম ও বিশাল রান্না ঘর। নতুন ঠিকানায় এবার ঘর সাজাচ্ছেন এই অভিনেত্রী।

সানি লিওনের নতুন ফ্ল্যাট মুম্বাইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের। অভিনেত্রীর ফ্ল্যাটের আকার ৩ হাজার ৯৬৭ বর্গমিটার। বাসার নিচে রয়েছে পার্কিংয়ের জন্য তিনটি জায়গা।

গত বছর করোনার সময় যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন সানি লিওন। সবকিছু ঠিক হলে দেশে ফিরেন তিনি। এরপরই ব্যস্ত হয়ে যান শুটিংয়ে।

চলতি সময়ে সানি লিওন ব্যস্ত রিয়েলিটি শো ‘স্পিল্টসভিলা’র ১৩তম আসরের শুটিংয় নিয়ে। এছাড়াও তিনি ওয়েব সিরিজ ‘অনামিকা’ নিয়ে ব্যস্ত আছেন। এটি পরিচালনা করছেন বিক্রম ভাট।

উল্লেখ্য, ১০ বছর পেরিয়ে গেল সানি লিওন ও ড্যানিয়েলের দাম্পত্য। ১৩ বছরের সম্পর্ক তাদের। বিশেষ এই দিনটি উদযাপনে কমতি রাখেননি সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবার। শুধু পোস্ট করে ভালোবাসা জানালেন না। উপহার দিলেন হীরার হার।

সানি শুক্রবার (৯ এপ্রিল) একটি ছোট ভিডিও পোস্ট করেন সামাজিক মাধ্যমে। সাদা ও সবুজের ডোরাকাটা পোশাক পরা। টান টান করে চুল বাঁধা। ভিডিও জুড়ে গলার হার ঝলমল করছে। তবে হীরার চাইতেও যেন বেশি ঝলমলে সানির মুখ। খুশিতে ডগমগ তিনি।

ফেসবুকে অমাদের ফলো করুন