রবিবার ০১ অগাস্ট ২০২১ || শ্রাবণ ১৭ ১৪২৮ || ২২ জিলহজ্জ ১৪৪২

Logo
Logo

নেহার গান শুনে নিজেকেই চড় মেরেছিলেন আনু মালিক

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 4:08 PM, সোমবার, ১২ এপ্রিল, ২০২১

নেহার গান শুনে নিজেকেই চড় মেরেছিলেন আনু মালিক

বলিউডে এই সময়ের তুমুল জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। বিশ্বে অগণিত ভক্ত এই তারকার। আর তার গান শুনেই নাকি নিজেকে চড় মেরেছিলেন সংগীত পরিচালক আনু মালিক।

ঘটনাটি বেশ আগের। তখনও নেহা কক্করের ক্যারিয়ার শুরু হয়নি। ‘ইন্ডিয়ান আইডল’-এর অডিশন দিতে গিয়েছেলেন তিনি। তখন বিচারকের আসনে ছিলেন ফারাহ খান, সোনু নিগাম ও আনু মালিক।

অডিশনে বিচারকদের সামনে ‘রিফিউজি’ সিনেমার ‘অ্যায়সা লাগতা হ্যায়’ গানটি গেয়েছিলেন নেহা । তার গান থেমে যাওয়ার পরেই রেগে যান অনু। তখন তিনি বলেছিলেন, ‘নেহা, তোমার গান শুনে আমার নিজেকে চড় মারতে ইচ্ছা করছে।’ এনটা বলেই নিজের গালে নিজেই চড় মারেন অনু। নেহার অডিশনের সেই ভিডিও আবার নতুন করে সামাজিক মাধ্যমে প্রকাশ হয়।

‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতায় খুব বেশি দূর এগোতে পারেননি নেহা কক্কর। তবে সেটি ক্যারিয়ারে কোনও প্রভাব পড়েনি তার। ২০১২ সালে সুযোগ পান ‘ককটেল’ সিনেমার গানে।

‘ককটেল’-এ ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’ গানটি দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান নেহা। আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এর পর ‘কালা চশমা’, ‘দিলবর’, ‘আঁখ মারে’, ‘সাকি সাকি’র মতো গান গেয়ে বলিউডে নিজের শক্ত অবস্থান করে ফেলেছেন এই গায়িকা।

ফেসবুকে অমাদের ফলো করুন