সোমবার ২৬ জুলাই ২০২১ || শ্রাবণ ১১ ১৪২৮ || ১৬ জিলহজ্জ ১৪৪২

Logo
Logo

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 2:48 PM, সোমবার, ১২ এপ্রিল, ২০২১

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচি

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সোমবার (১২ এপ্রিল) বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সোমবার বাদ জোহর নয়াপল্টন জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। এছাড়া বিকেল ৪টায় ঢাকেশ্বরী মন্দিরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় প্রার্থনা করা হবে।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নেতাকর্মীদের মসজিদ, অন্যান্য উপাসনালয় ও যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতমসহ অন্যান্য ধর্মের নিয়মে প্রার্থনার আয়োজন করতে বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।

এদিকে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সারাদেশে ৭ দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ সময় স্বাস্থ্যবিধি মেনে মসজিদ, অন্যান্য উপাসনালয়ে প্রার্থনা এবং দুস্থদের মাঝে খাবার ও আর্থিক সহায়তা প্রদান করা হবে। কর্মসূচি পালন করতে স্বেচ্ছাসেবক দলের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়াঁ জুয়েল।

গত শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। রোববার তার রিপোর্ট পজিটিভ আসে। বিএনপির পক্ষ থেকে প্রথমে অস্বীকার করা হলেও পরে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে খালেদার করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন। একই সঙ্গে তিনি জানান, খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারীসহ গুলশানের বাসভবনের ৯ জন করোনা পজিটিভি হয়েছেন।

ফেসবুকে অমাদের ফলো করুন