সোমবার ২৬ জুলাই ২০২১ || শ্রাবণ ১১ ১৪২৮ || ১৬ জিলহজ্জ ১৪৪২

Logo
Logo

সভা শেষে নিখোঁজ হেফাজতের সাংগঠনিক সম্পাদক আজিজুল

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 11:40 AM, সোমবার, ১২ এপ্রিল, ২০২১

সভা শেষে নিখোঁজ হেফাজতের সাংগঠনিক সম্পাদক আজিজুল

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর খোঁজ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা। রোববার (১১ এপ্রিল) হাটহাজারীতে হেফাজতে ইসলামের সভায় যোগদান শেষে সন্ধ্যার দিকে শহরের উদ্দেশে রওনা হওয়ার পর থেকে তিনি নিখোঁজ হয়েছেন।

সোমবার (১২ এপ্রিল) আজিজুল হক ইসলামাবাদীর ছোট ভাই ফয়জুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘গতকাল মাগরিবের আগে ভাবির সঙ্গে সর্বশেষ আজিজুল হক ইসলামাবাদীর কথা হয়েছিল। ফোনে ভাই বলেছিলেন হাটহাজারী থেকে তিনি শহরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তার সঙ্গে একজন সঙ্গীও ছিলেন। এরপর থেকে আর কোনো খোঁজ মেলেনি। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। রাতভর অনেকগুলো জায়গায় খোঁজ নিয়েও ভাইয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি।’

তিনি আরও বলেন, আজ ভোর সাড়ে চারটা থেকে পাঁচটার দিকে ভাইয়ের নম্বর খোলা পাওয়া যায়। এ সময় কয়েকবার কল দিলেও কেউ রিসিভ করেননি। নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে এখনো জানানো হয়নি বলেও জানান ফয়জুল।

হেফাজতে ইসলামের চট্টগ্রাম মহানগরের সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ ইকবাল খলিল অভিযোগ করেন, আজিজুল হক এক সঙ্গীসহ হাটহাজারী বাস স্ট্যান্ডে দাঁড়ানো ছিলেন। সেখান থেকে একটি গাড়িতে করে তাদের তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তারা নিখোঁজ।

ফেসবুকে অমাদের ফলো করুন