রবিবার ০১ অগাস্ট ২০২১ || শ্রাবণ ১৭ ১৪২৮ || ২২ জিলহজ্জ ১৪৪২

Logo
Logo

গাঁজাসহ গ্রেফতার মেম্বার কারাগারে

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 5:04 PM, রবিবার, ১১ এপ্রিল, ২০২১

১৩

গাঁজাসহ গ্রেফতার মেম্বার কারাগারে

রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য মহাসীন আলী (৪০) ও তার সহযোগী ফুল বাবুকে (২৩) গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১১ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। সদ্যপুস্করিণী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ইউপি সদস্য মহাসীন আলী সদ্যপুস্করিণী ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃত রাজা মিয়ার এবং ফুল বাবু একই ইউনিয়নের বড়ভিটা এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। শনিবার (১০ এপ্রিল) রাতে পালিচড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সদ্যপুস্করিণী ইউনিয়ন বিট পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পালিচড়া বড়ভিটা এলাকায় অভিযান চালিয়ে মহাসীন আলী ও ফুল বাবুকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রায় এক কেজি গাঁজা উদ্ধার হয়। রোববার দুপুর ১টার দিকে ওই ইউপি সদস্য ও তার সহযোগীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওই ইউপি সদস্যের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে জানিয়ে রংপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, শনিবার রাতে গাঁজাসহ ইউপি সদস্য ও এক যুবক পুলিশের অভিযানে গ্রেফতার হয়। রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হলে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

ফেসবুকে অমাদের ফলো করুন