রবিবার ০১ অগাস্ট ২০২১ || শ্রাবণ ১৭ ১৪২৮ || ২২ জিলহজ্জ ১৪৪২

Logo
Logo

আল্লাহর দিকে তাকিয়ে থাকা ছাড়া আমার কোনো পথ নেই

নিজস্ব প্রতিবেদক

আপডেট: 6:24 PM, শনিবার, ১০ এপ্রিল, ২০২১

২০

আল্লাহর দিকে তাকিয়ে থাকা ছাড়া আমার কোনো পথ নেই

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আল্লাহর দিকে তাকিয়ে থাকা ছাড়া আমার কোনো পথ নেই।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে নিজের ফেসবুকে এ নিয়ে তিনি স্ট্যাটাস দিয়েছেন। তার ফেসবুক পোস্টটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

ফেসবুক পোস্টে আবদুল কাদের মির্জা লিখেছেন, আল্লাহর দিকে তাকিয়ে থাকা ছাড়া আমার কোন পথ নাই। আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা।

গত পাঁচ ঘণ্টায় কাদের মির্জার ওই ফেসবুক পোস্টটিতে ছয় হাজারেরও বেশি লাইক পড়েছে। পাঁচ শতাধিক মানুষ মন্তব্য করেছেন। সেখানে ইতিবাচক মন্তব্যের সঙ্গে নীতিবাচক মন্তব্যেও করেছেন অনেকেই।

নিলুফার ইয়াসমিন তারিন নামে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ভালো মানুষদের অবশ্যই আল্লাহ সহযোগিতা করবেন। আল্লাহ বলেন- নিশ্চয় কষ্টের পর সুখ আছে।

রাজিব হোসাইন নামে একজন লিখেছেন, অন্যের ক্ষতি করলে নিজের ক্ষতি হবেই। হয়তো ক্ষতির ধরন ও সময় ভিন্ন হবে। তবে ক্ষতি হবেই, কারণ প্রকৃতি তার আপন গতিতে প্রতিশোধ নেয়।

খান শিহাব রহমান শিহাব নামে একজন লিখেছেন, ইনশাআল্লাহ সব বাধা-বিপত্তি পেরিয়ে এবং আঁধার কেটে আলো আসবেই আসবে। আবদুল কাদের মির্জা সাহেব জনতার নেতা-জনতার নেতা কখনো হেরে যায় না। জনতার নেতার জয় হবে বীরের মতই।

ফারদ্বীন এহসান শাওন নামে আরেক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, আল্লাহ আপনারে হেদায়েত দান করুক, আমিন।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভা নির্বাচনে আবদুল কাদের মির্জা আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি আরও তিনবার মেয়র নির্বাচিত হন। নির্বাচনের আগে দলীয় নেতাকর্মীদের সমালোচনা করে সারাদেশে আলোচনায় আসেন কাদের মির্জা।

এরপর কাদের মির্জার সঙ্গে তার দলের বিরোধীপক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ দুইজন নিহত হন। এসব ঘটনায় তার বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়েছে আদালতে। গত (৩১ মার্চ) নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দেন। এছাড়াও তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।

ফেসবুকে অমাদের ফলো করুন